নাটোরের দুই মাদক কারবারী ইয়াবাসহ আটক

0
950
RAB

নাটোরকন্ঠ:

নাটোরের বাগাতিপাড়া উপজেলার দুই মাদক কারবারীকে ইয়াবাসহ সিরাজগঞ্জের তাড়াশ থেকে আটক করেছে র‌্যাব-১২ এর সদস্যরা। আটককৃত মাদক কারবারীরা হলো নাটোরের বাগাতিপাড়া উপজেলার কালিকাপুর গ্রামের সাজদার রহমানের ছেলে মোঃ আসলাম হোসেন (৩৮)ও একই উপজেলার কৈচারপাড়া গ্রামের আহসান হাবিবের ছেলে মোঃ মিজানুর রহমান (৩২)।প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব-১২ এর মিডিয়া অফিসার সিনিয়র সহকারী পরিচালক এম, এম, এইচ ইমরান এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে,গত শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে নাটোর থেকে একটি বড় ইয়াবার চালান ঢাকার উদ্দেশ্যে যাচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জের তাড়াশ উপজেলার মহিষলুটি বাজারে নাটোর টু ঢাকা হাইওয়ে পাকা রাস্তার উপর অস্থায়ী চেক পোষ্ট স্থাপন করি।এ সময়ে ঢাকা অভিমুখী একটি প্রাইভেট কারে তল্লাশী চালিয়ে ২৫৪ পিস ইয়াবাসহ তাদেরকে গ্রেফতার করা হয়।এছাড়াও মাদক কাজে ব্যবহৃত ৪ টি মোবাইল, ৪ টি সীম কার্ড এবং প্রাইভেট কারটি জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে তাড়াশ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের ও উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃতদের থানায় হস্তান্তর করা হয়েছে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে এসএসসি পরীক্ষায় কৃতকার্য শিক্ষার্থীদের নাটোরকন্ঠের শুভেচ্ছা অভিনন্দন
পরবর্তী নিবন্ধনাটোরের বনবেলঘড়িয়া থেকে আগ্নেয়াস্ত্রসহ এক জন আটক

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে