নাটোরের বড়াইগ্রামে, টাঙ্গাইল থেকে ডাকাতি হওয়া প্রাইভেটকারসহ ৩জন গ্রেপ্তার

0
282
nATORE

নাটোর কন্ঠ : নাটোরের বড়াইগ্রামে টাঙ্গাইল মধুপুর হতে ছিনতাই হওয়া প্রাইভেট কার (ঢাকা মেট্রো-গ-২৩-০১৬৪) উদ্ধারসহ ০৩জন কে আটক করেছে বড়াইগ্রাম থানা পুলিশ। থানা সূত্রে জানাযায়- গত ২৪/১০/২০২০ তারিখ সন্ধ্যা সাড়ে ৬টার দিকে অফিসার ইনচার্জ বড়াইগ্রাম থানা নাটোর কন্ট্রোল রুমের মাধ্যমে সংবাদ পান যে গত ২৩/১০/২০২০ তারিখ রাত্রী অনুমান ০৯ টার দিকে টাঙ্গাইল জেলার মধুপুর থানা হইতে একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো -গ-২৩-০১৬৪) ঐ গাড়ির ড্রাইভার মো: নয়ন কে গজারি বনের ভিতরে ০৬ জন ডাকাত মারপিট করে বেঁধে রেখে প্রাইভেটকারটি ছিনতাই করে নিয়ে গেছে। সে শেরপুর জেলার নকশা থানাধীন চক পাঠাকাট গ্রামের মো: আকরাম হোসেন এর ছেলে।

এমন সংবাদ নাটোর কন্ট্রোল রুমের মাধ্যমে অবগত হয় বড়াইগ্রাম থানা পুলিশ এবং দ্রুত সময়ের মধ্যে নাটোর জেলার পুলিশ সুপার লিটন কুমার সাহা, পিপিএম -বার এর সরাসরি তত্ত্বাবধানে অফিসার ইনচার্জ মোঃ আনোয়ারুল ইসলামের নেতৃত্বে মাঠে নামে টিম বড়াইগ্রাম এবং একই দিন (২৪ অক্টোবর) সন্ধ্যা ৭ টার দিকে বাগডোব গ্রামস্থ মন্দিরের সামনে জোনাইল টু লক্ষীকোল গামী পাকা রাস্তার উপর থেকে নাটোর জেলার বড়াইগ্রাম থানাধীন খোদ্দ কাছুটিয়া গ্রামের খলিলুর রহমানের ছেলে মোঃ ফজলুর রহমান (২৮), মো: কাছন এর ছেলে মোঃ উজ্জল হোসেন (১৮) এবং মো: তসলিম এর ছেলে মোঃ আমিরুল ইসলাম (২৭) কে প্রাইভেট কারসহ আটক করে পুলিশ।

এ বিষয়ে বড়াইগ্রাম থানা অফিসার ইনচার্জ আনোয়ারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান- কন্ট্রল রুমের মাধ্যমে সংবাদ পাই এবং এসপি স্যারের সার্বিক তত্ববধানে আমরা দ্রুত সময়ের মধ্যে লুন্ঠিত গাড়ীটি উদ্ধারসহ আসামীদের গ্রেফতার করতে সক্ষম হয়েছি। এই সংক্রান্তে টাঙ্গাইল জেলার মধুপুর থানায় ডাকাতি মামলা রুজু করা হয়েছে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধআজ মহানবমী, নাটোরের মন্দিরে মন্দিরে শুরু হয়েছে অর্চনা
পরবর্তী নিবন্ধআমি মেঘ খাবো মা -কবি সুপ্তি জামান‘এর কবিতা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে