নাটোরের সিংড়ায় মহিলা আওয়ামী লীগের সম্মেলন ১লা এপ্রিল

0
162

নাটোর কন্ঠ : আগামী ১লা এপ্রিল, শুক্রবার অনুষ্ঠিত হবে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ নাটোরের সিংড়া উপজেলা ও পৌর শাখার ত্রি-বার্ষিক সম্মেলন। সিংড়া গোল-ই আফরোজ সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত হবে।

অনুষ্ঠিত সম্মেলনের শুভ উদ্বোধন করবেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব সাফিয়া খাতুন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন তথ্য, যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক এমপি।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখবেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম। উপস্থিত থাকবেন কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ। সম্মেলনকে ঘিরে ইতোমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের মহিলা ভাইসচেয়ারম্যান শামীমা হক রোজী।

শামীমা হক রোজী জানান, এই সম্মেলনে গত ২৭ মার্চ থেকে ২৯ মার্চ পর্যন্ত উপজেলা ও পৌর শাখার সভাপতি, সাধারণ সম্পাদক প্রার্থীদের ফরম উত্তোলন ও জমা দেয়ার সময় ছিল। নির্ধারিত সময়ের মধ্যেই প্রার্থীরা উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে এসে ফরম জমা দিয়েছেন।

উপজেলা শাখায় সভাপতি পদে ১৭ জন ও সাধারণ সম্পাদক পদে ২১ জন প্রার্থী ফরম জমা দিয়েছেন। এছাড়া পৌর শাখায় সভাপতি পদে ৭ জন ও সাধারণ সম্পাদক পদে ৪ জন প্রার্থী ফরম জমা দিয়েছেন। আমরা আশা করছি আগামী ১লা এপ্রিল মহিলা আওয়ামী লীগের এই সম্মেলন সুষ্ঠুভাবে সম্পন্ন হবে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধআজ ঐতিহাসিক ময়না যুদ্ধ দিবস
পরবর্তী নিবন্ধনাটোরের পাখাপল্লীর কারীগররা ব্যস্ত পাখা তৈরিতে

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে