নাটোরে কাউন্সিলর প্রার্থীর পোষ্টারের উপর পোষ্টার মারা ও ছেঁড়ার অভিযোগ

0
417

নাটোরে কাউন্সিলর প্রার্থীর পোষ্টারের উপর পোষ্টার মারা এবং ছেঁড়ার অভিযোগ

নাটোর কণ্ঠ:
আসন্ন নাটোর পৌরসভা নির্বাচনে ৭ নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী ও স্বেচ্ছাসেবক লীগ নেতা মীর নাফিউ ইসলাম অন্তরের পোষ্টারের উপর সাবেক ছাত্রলীগ নেতা অপর কাউন্সিলর প্রার্থী বুলবুল আহম্মেদের পোষ্টার লাগানো এবং ছেঁড়ার অভিযোগ পাওয়া গেছে । মঙ্গলবার রাতের যে কোন সময় নাটোর এন এন সরকারী কলেজ ব্রীজ , শহরের প্রধান সড়ক ,জোলারপাড় , উত্তর বড়গাছা এলাকাসহ বিভিন্নন্থানে পরিকল্পিত ভাবে কাউন্সিলর প্রার্থী অন্তরের অসংখ্য পোষ্টারের উপর সাবেক ছাত্রলীগ নেতা বুলবুল আহম্মেদের পোষ্টার লাগানো হয় এবং ছেঁড়া হয় বলে অভিযোগ করেছে প্রার্থী অন্তর ।

শহরের বেশ কয়েকটি স্থানে মঙ্গলবার রাতে বুলবুল আহম্মেদের পোষ্টার লাগানোর কাজে নিয়োজিত কর্মীরা অন্তরের পোষ্টারের উপর পোষ্টার লাগিয়ে দেয় । পুরো ওর্য়াডে কে বা কাহারা নিয়মিত অন্তরের পোষ্টার ছিড়ে ফেলে। এ বিষয়ে কউিন্সিলর প্রার্থী অন্তর নিজেই মোবাইল ফোনের মাধ্যমে মৌখিক অভিযোগ দিয়েছে নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ,র‌্যাব ও সাংবাদিকদের। সাংবাদিকরা সরজমিনে গিয়ে অভিযোগের সত্যাতা পেয়েছে ।

ছাত্রলীগ নেতা বুলবুল আহম্মেদ জানান, আমার কর্মীরা ভুল করে পোষ্টারের উপর পোষ্টার মেরে থাকতে পারে । পরবর্তীতে যেন এমন ঘটনা না ঘটে সে বিষয়ে আমি সর্তক থাকবো ।

কাউন্সিলর প্রার্থী মীর নাফিউ ইসলাম অন্তর বলেন,আমি ব্যাক্তিগত ভাবে পোষ্টারের উপর পোষ্টার লাগানো বা পোষ্টার ছেড়া সমর্থণ করিনা । আপনারা যারা কাউন্সিলর পদপ্রার্থী দয়া করে আপনাদের কর্মিদের সঠিক দিকনির্দেশনা দিন , কর্মিরা ভুল করলে কিন্তু তার দায়ভার নেতাকেই নিতে হবে ।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোর হাকিবাদ মাদরাসায় ব্লাড গ্রুপ ক্যাম্পেইন
পরবর্তী নিবন্ধনাটোর জেলায় শ্রেষ্ঠ বাহাদুরপুর কমিউনিটি ক্লিনিক

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে