নাটোর হাকিবাদ মাদরাসায় ব্লাড গ্রুপ ক্যাম্পেইন

0
228

নাটোর হাকিবাদ মাদরাসায় ব্লাড গ্রুপ ক্যাম্পেইন সম্পন্ন

নাটোর কণ্ঠ:
ব্লাড গ্রুপিং এবং রক্তদানে সচেতনতা তৈরির লক্ষ্যে স্বেচ্ছাসেবী সংগঠন ‘”খেদমতে খলক ফাউন্ডেশন’ এর নাটোর  জেলা শাখার উদ্যোগে অনুষ্ঠিত হয়ে গেল ‘ ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন’। সংগঠনের বড়হরিশপুর ইউনিট শাখার আয়োজনে  বুধবার  সকাল ১০ টা থেকে দুপুর ২টা পর্যন্ত আল্ জামিয়াতুল ইসলামিয়া এমদাদুল উলুম হাকিমাবাদ মাদরাসা এ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ক্যাম্পেইনের স্বাগত বক্তব্য করেন নাটোর জেলা বৃহত্তর সংগঠন ঈমান আক্বিদা সংরক্ষণ পরিষদ এ-র উপদেষ্টা সম্পাদক ও আল্ জামিয়াতুল ইসলামিয়া এমদাদুল উলুম মাদরাসা এর প্রিন্সিপাল  মাওলানা মুফতি  ইলিয়াছ কাসেমী।

তিনি বলেন ‘খেদমতে খলক ফাউন্ডেশন একটি সাহসী সংগঠন। রক্তদান একটি সাহসী কাজ, আর সাহসী কাজ করতে হয় ইয়াং জেনারেশনকে। যে রক্ত দিতে পারে সে নিঃসন্দেহে ভালো কাজ করে।’

অনুষ্ঠানের প্রধান উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন, “খেদমতে খলক ফাউন্ডেশন” এ-র চেয়ারম্যান ও ডেইলি সিগনেচার এর বার্তা সম্পাদক মিনহাজ উদ্দীন আত্তার।

তিনি বলেন,  আমরা শিক্ষা প্রতিষ্ঠানে ঘুরে ঘুরে  ব্লাড গ্রুপিং ক্যাম্পেইন করে থাকি,  এতে অসচেতন ছাত্র  নিজের ব্লাড গ্রুপ জানতে পারে এবং তারা পরস্পরের বিপদে রক্ত দিয়ে সহযোগিতা করতে পারে।  যে কোন মুমূর্ষু রোগীর রক্তের প্রয়োজন হলে সেখানে ছুটে চলেন এ গ্রুপের সদস্যরা ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাইতুল মামুর জামে মসজিদ এ-র পেশ ইমাম  মুফতি আরিফুল ইসলাম। আরও উপস্থিত ছিলেন অত্র শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকবৃন্দ মাওলানা মুফতি শাহাদাত হোসেন, মাওলানা মুফতি রাকিবুল ইসলাম, মাওলানা মুফতি আবুল হাশেম, মাওলানা মোস্তাফিজুর রহমান, হাফেজ মাহিরুল ইসলাম, হাফেজ মাওলানা মুফতি আবদুল কাদের জিলানী, কাওসার হোসেন  প্রমুখ।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধআয়নাবাজি – রফিকুল ইসলাম নান্টুর সমকালীন ছড়া
পরবর্তী নিবন্ধনাটোরে কাউন্সিলর প্রার্থীর পোষ্টারের উপর পোষ্টার মারা ও ছেঁড়ার অভিযোগ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে