নাটোরে চোর ও মাদকসেবী সন্তানকে পুলিশের হাতে তুলে দিলো মা

0
562
Matal

নাটোরকন্ঠ: নাটোরের নলডাঙ্গা পৌর এলাকার চিহ্নিত দুর্ধর্ষ চোর ও মাদকসেবী আজগর আলীকে পুলিশের হাতে তুলে দিলো মা নিজে। এই ঘটনায় আজগর আলীর মা জানান, ছেলের কার্যক্রমে তিনি অতিষ্ঠ। সম্প্রতি আজগর জেল থেকে জামিনে এসে এলাকায় মাদক সেবন ও চুরি করা শুরু করে। আজগরের জামিন করে একই এলাকার হাসেন মেম্বারের ছেলে আজিজুল। তিনি তার ছেলেকে আইনের আওতায় নেওয়ার স্থানীয় অধিবাসী, সাংবাদিক এবং প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। পরে আজ বুধবার (১০ই জুন-২০২০) দুপুরে স্থানীয়রা নলডাঙ্গা পৌরসভার ৩নং ওয়ার্ডের মৃত রফিক মন্ডলের ছেলে আজগর আলীকে আটক করে নলডাঙ্গা থানা পুলিশের নিকট হস্তান্তর করে।

পুলিশ জানায়, আজগর ৩/৪ দিনে নলডাঙ্গা বাজারের মসলা ব‍্যবসায়ী টুটুলের মোবাইল ফোন, রং ব‍্যবসায়ী তাহেরের ফোন ও সাইকেল, একমি ঔষধ কোম্পানির বিক্রয় প্রতিনিধি খোকনের ঔষধের ব‍্যাগ ও নলডাঙ্গা থানার এ এস আই এনামুল হকের ভাড়া থাকা বাসার জল মোটর সহ অনেক জিনিস পত্র চুরি করেছে। আজগর চোরকে ধরার পর নলডাঙ্গাবাসীর মধ‍্যে স্বস্তি ফিরে এসেছে।

এ বিষয়ে নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম জানান, আজগরকে থানায় নিয়ে আসা হয়েছে এরং তার বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব‍্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধঅবশেষে সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সামনের রাস্তার কাজ শেষ পর্যায়ে
পরবর্তী নিবন্ধকবিজীবন – কবি সুবীর সরকার এর কবিতা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে