নাটোরে ডাক্তার করোনা আক্রান্তের গুজব, লকডাউন হতে পারে সদর হাসপাতাল

0
1300
Natore-

নাটোরকন্ঠ:

নাটোর আজ যিনি করোনা আক্রান্ত হয়েছেন তিনি নাটোর সদর হাসপাতারের চিকিৎসক এমন গুজব ছডিয়েছে চারেদিকে । তাই যেকোন সময় লকডাউন হতে পারে সদর হাসপাতাল।  তবে নাটোর সদর হসপিটালের চিকিৎসক করোনা আক্রান্ত ও হাসপাতাল লকডাউন এ যেতে পারে এমন গুজবের সত্যতা নির্ভরযোগ্য সূত্র থেকে নিশ্চিত করা সম্ভব হয়নি। 

জানা যায় আজকের নাটোর জেলার করোনা ভাইরাস আক্রান্ত ব্যক্তি নাটোর সদর হসপিটালের চিকিৎসক, এমন কথা দ্রুত ছড়িয়ে পরে, কারন আক্রান্ত ব্যাক্তির তালিকায় যে ফোন নম্বর দেওয়া আছে তা একজন চিকিৎসকের ফেন নম্বরের সাথে মিলে যায়। তবে এ ব্যাপারে নিশ্চিত করতে পারেনি নাটোর জেলা সিভিল সার্জন ডাক্তার কাজী মিজানুর রহমান, তিনি অসুস্থতার কারণে নাটোর কণ্ঠকে জানান, এ বিষয়ে তিনি নিশ্চিত না তবে একজন শনাক্ত হয়েছে বলে তার জানা আছে বিস্তারিত জেনে পরে তিনি জানাবেন।

নাম প্রকাশে অনিচ্ছুক নাটোর সদর হসপিটালের একজন চিকিৎসক জানান,সবাই মানে সকল চিকিৎসকই আজ পর্যন্ত হাসপাতালে চিকিৎসা সেবা দিয়েছেন, এই ঘটনা যদি সত্য হয় তো্ দ্রুত প্রয়োজীয় ব্যাবস্থ নেওয়া প্রয়োজন রোগী কিংবা ডাক্তার সকলের স্বার্থে। এ ব্যাপারে সচেতন মহলের নাগরিকরা জানিয়েছে যদি সদর হাসপাতালের চিকিৎসক আক্রান্ত হয় তাহলে খুব দ্রুত সদর হসপিটাল লকডাউন করে দেওয়ার পরামর্শ দিয়েছেন তারা।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধপাতা হয়ে -কবি শাহিনা খাতুন‘এর কবিতা
পরবর্তী নিবন্ধঅশ্রু অসুখ- বেনজির শিকদারের কবিতা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে