নাটোরে ডা: রাজেশ, ডা: মাহবুবের স্ত্রী,কাজের মেয়ে ও দুই পুলিশসহ ২৯ জন করোনা আক্রান্ত আজ

0
1397
নাটোর করোনা আপডেট

নাটোরে ডা: রাজেশ, ডা: মাহবুবের স্ত্রী,কাজের মেয়ে ও দুই পুলিশসহ ২৯ জন করোনা আক্রান্ত আজ
নাটোর কণ্ঠ:
নাটোরে করোনা নমুনা সংগ্রহের দায়িত্বে থাকা প্রধান চিকিৎসক ডাক্তার রাজেশ করোনা আক্রান্ত হয়েছেন। সেই সাথে করনা আক্রান্ত নাটোর সদর হাসপাতালের সাবেক আর এম ও মাহবুবুর রহমানের স্ত্রী ও বাড়ির কাজের মেয়ে করোনা শনাক্ত হয়েছেন। আজ বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ থেকে প্রাপ্ত ফলাফলে এ তথ্য জানা যায়। অপরদিকে ঢাকার ল্যাবরেটরী থেকে প্রাপ্ত ফলাফলে নলডাঙ্গার থানার দুই পুলিশ সদস্য করনা আক্রান্ত হওয়ার খবর পাওয়া গেছে। এছাড়া নাটোরের চকরামপুর এর সাহা পরিবারের চারজন, কান্দি ভুটিয়া এলাকার একজন ব্যবসায়ী করোনা আক্রান্ত হয়েছেন। এনিয়ে নাটোর জেলায় আজ মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২৯ জন।‌
আর এ পর্যন্ত জেলার সর্বমোট আক্রান্তের সংখ্যা ২৪৪ জন। সুস্থ হয়েছেন এ পর্যন্ত ৬৬ জন। বিকেলে প্রাপ্ত ফলাফলের মধ্যে নাটোর সদরে রয়েছে সাতজন, লালপুরের দুইজন, গুরুদাসপুরের চারজন ও বাগাতিপাড়ার একজন।

এ পর্যন্ত নাটোর জেলা আক্রান্তদের মধ্যে ডাক্তার স্বাস্থ্যকর্মী মিলিয়ে স্বাস্থ্য বিভাগের করোনা আক্রান্তের মোট সংখ্যা গিয়ে দাঁড়ালো ১২ জনে। স্বাস্থ্য বিভাগের সুস্থ হয়েছেন মাত্র তিনজন। ৯ জন এখনও চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

এদিকে আজ সকালের তথ্য অনুযায়ী নাটোরে মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ৪২০০ এর মতো। ফলাফল প্রাপ্ত হয়েছে তিন হাজার পাঁচশত। নমুনা নষ্ট হয়েছে ১৪৮ টি ।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধকবি অসিত কর্মকার‘এর একগুচ্ছ কবিতা
পরবর্তী নিবন্ধনাটোরের সিংড়ার বুড়িকদমা গ্রামে একঘরে ৪ পরিবার,ঘরছাড়া ফটিকের পরিবার

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে