নাটোরে পুলিশ লাইন্স,সেনানিবাস ও ৬ হাসপাতলে করোনা টিকা শুরু আজ

0
346

নাটোর কণ্ঠ:
আজ ০৭ ফ্রেব্রুয়ারী রবিবার থেকে করোনাকালীন সম্মুখ যোদ্ধাদের টিকা প্রয়োগের মধ্য দিয়ে টিকা প্রদানের কার্যক্রম উদ্বোধন করার জন্য সকল প্রস্তুতি সম্পন্ন করেছে স্বাস্থ্য বিভাগ। সকাল ১০ টা থেকে জেলার সকল স্বাস্থ্য কমপ্লেক্সে এক যোগে শুরু হবে এ কার্যক্রম। প্রথম দিনের প্রথমে এই টিকা নাটোরের সদর হাসপাতালের আরএমও মনজুর রহমান গ্রহণ করার মাধ্যমে উদ্বোধন করা হবে, এ তথ্য নিশ্চিত করেছে জেলা সিভিল সার্জন অফিস।

জেলা সিভিল সার্জন ডা. কাজী মিজানুর রহমান জানান, নাটোর জেলার মোট ৪৮হাজার মানুষ টিকা গ্রহন করতে পারবে।  ইতোমধ্যে সকল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স টিকার সামগ্রী প্রেরণ করা হয়েছে। স্বাস্থ্য কর্মি থেকে শুরু করে সকলকে প্রস্তুত রাখা হয়েছে। এছাড়া টিকা প্রদান করবেন স্বেচ্ছাসেবক সহ প্রায় দেড়শ প্রশিক্ষিত স্বাস্থ্যকর্মী। জেলার ৬ টি হাসপাতাল ছাড়াও পুলিশ লাইন্স ও কাদিরাবাদ সেনানিবাসে আলাদাভাবে করোনা টিকা প্রদান করা হবে।

এর আগে গত ২৯ জানুয়ারী সকালে বেক্সিমকো ফার্মাসিটিক্যালসের একটি ফ্রিজিং ভ্যানে মোট চারটি কার্টুনে ৪হাজার ৮০০টি ভায়েলে বরাদ্দকৃত ভ্যাকসিনের প্রথম চালান নাটোরে পৌঁছে । প্রতিটি ভায়েলে ১০ ডোজ করে টিকা রয়েছে যা ১০ জনের শরীরে প্রয়োগ করা যাবে।

প্রথমে ফ্রন্টলাইনার স্বাস্থ্যকর্মীদের টিকা দেয়া হবে বলে জানান সিএস।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধসে কথা জানেনা কেউ -কবি শাহিনা খাতুন‘এর কবিতা
পরবর্তী নিবন্ধআমাদের হারিয়ে যাওয়া টিনশেড – বিপুল অধিকারীর টানাগদ্য কবিতা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে