নাটোরে বাজার তদারকি অভিযান : তিন লক্ষাধিক টাকা জরিমান

0
132

নাটোর কণ্ঠ : নাটোরে জাতীয় ভোক্তা-অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তরের বাজার তদারকি অভিযানে ৩ লাখ ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

আজ বুধবার (১৭ আগস্ট ২০২২) জাতীয় ভোক্তা-অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্তরের নাটোর জেলা কার্যাল‌য়ের সহকারী প‌রিচালক মো. মেহেদী হাসান তানভীর লালপুর, বড়াইগ্রাম ও সদর উপজেলায় অভিযান চালিয়ে এ জরিমানা করেন।

সহকারী প‌রিচালক মো. মেহেদী হাসান তানভীর বলেন, “গোপন সংবাদের ভিত্তিতে র্যাব -৫ এর একটি টিমের সহায়তায় বুধবার ভোক্তা-অ‌ধিকার সংরক্ষণ আইন, ২০০৯ এর ৪২ ধারায় ভেজাল গুড় তৈরির অপরাধে প্রশাস‌নিক ব্যবস্থায় লালপুর উপজেলার ওয়ালিয়া পশ্চিমপাড়ার মতলেব নামে এক গুড় ব্যবসায়ীকে ৯০ হাজার টাকা-

বড়াইগ্রাম উপজেলার আটঘরিয়ার গুড় ব্যবসায়ী ছলিমকে ৮০ হাজার টাকা ও ভবানীপুরের মো. মোস্তাফিজুর রহমানকে ৬০ হাজার টাকা এবং নাটোর সদর উপজেলার বনবেলঘরিয়ার সারুককে ৭৫ হাজার টাকা সর্বমোট ৩ লাখ ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এ সময় ১৯ হাজার ৬০০ কেজি গুড়, ২৭ কেজি ফিটকিরি, ৪ হাজার কেজি ঝোলা গুড় , ১৪ কেজি চুন, ৪ কেজি ফেব্রিক কালার, ১ কেজি হাইড্রোজ, ৫ কেজি ডালডা ও ২ কেজি সোডা ধ্বংস করা হয়েছে। পাশাপাশি সচেতনতার জন্য লিফলেট বিতরণ করা হয়। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।”

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে পর্নোগ্রাফি বিক্রি : ৪জন আটক
পরবর্তী নিবন্ধনাটোরে পানিতে ডুবে একই পরিবারের দুই শিশুর মৃত্যু

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে