নাটোরে বিএনপির বিক্ষোভ সমাবেশ : মিছিল

0
97

নাটোর কন্ঠ : বিএনপি মহাসচিব মির্জা ফকরুল ইসলাম আলমগীর সহ জাতীয় নেত্রীবৃন্দকে গ্রেফতারের প্রতিবাদে এবং গ্রেফতারকৃতদের নিঃশর্ত মুক্তির দাবীতে নাটোরে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে বিএনপি ও তার বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা কর্মিরা।

আজ মঙ্গলবার সকাল সাড়ে ১০ টার দিকে শহরের আলাইপুরে জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিল বের করার প্রস্তুতি নেয়। এ সময় আইন শৃংখলা বাহিনীর সদস্যরা তাদের বাঁধা দিলে দলীয় নেতা কর্মিরা সেখানেই  সমাবেশ করে।

সমাবেশে বক্তব্য রাখেন, জেলা বিএনপি ভারপ্রাপ্ত আহব্বায়ক শহিদুল ইসলাম বাচ্চু, সদস্য সচিব রহিম নেওয়াজ, ফরহাদ আলী দেওয়ান শাহিন সহ বিএনপির বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা কর্মিরা।

সমাবেশে বক্তারা বলেন, এই অবৈধ সরকার সব কিছুই অবৈধভাবে জোড় করে করতে চায়। এই ভোট চোর সরকার এখন বিএনপির গণজোয়ারকে ভয় পাচ্ছে তাই বিএনপির নেতা কর্মি ও সমর্থকদের বাড়ীতে বাড়ীতে গিয়ে তল্লাশীর নামে পরিবারের মা, বাবা,ভাই,বোন সহ স্ত্রী সন্তানদের হয়রানী করছে।

মিথ্য মামলা দিয়ে তাদের গ্রেফতার করে কারাগারা বন্দি করছে। এভাবে সাধারণ জনগনকে ভয় দেখিয় বিএনপিকে প্রতিহত করা যাবে না। তারা দেশের মানুষকে সাথে নিয়ে আন্দোলন শুরু করেছে।

যতদিন খালেদা জিয়া, ফকরুল ইসলাম আলমগীর সহ সকল জাতীয় নেতা সহ বিএনপির নেতা কর্মিদের মুক্তি দেওয়া না হবে ততদিন তারা রাজপথে মুক্তির আন্দোলন চালিয়ে যাবেন।

পরে বিক্ষোভ মিছিল দলীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে বেনু বেকারির সামনে থেকে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।
#

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে ৯ হাজার কেজি ভেজাল গুড় ধ্বংস : ১ লাখ ২০ হাজার টাকা জরমিানা
পরবর্তী নিবন্ধনাটোরে রাস্তার মাটি কেটে ইটভাটায় বিক্রি

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে