নাটোরে মুজিব শতবর্ষ উপলক্ষে হুইল চেয়ার বিতরণ

0
239

নাটোরে মুজিব শতবর্ষ উপলক্ষে হুইল চেয়ার বিতরণ

নাটোর কণ্ঠ:
নাটোরে প্রতিবন্ধী শিশুসহ মোট ১০৫ ব্যক্তিকে মুজিব বর্ষ উপলক্ষে হুইল চেয়ার বিতরণ করা হচ্ছে। আজ বুধবার দুপুরে প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রে ১০টি হুইল চেয়ার বিতরণের মধ্য দিয়ে এই কর্মসূিচর আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ।

এ উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে বক্তারা বলেন, এখন আর প্রতিবন্ধিতা প্রতিবন্ধকতা নয়। প্রতিবন্ধী-বান্ধব বর্তমান সরকারের কার্যকরি পরিকল্পনা প্রণয়ন ও তার বাস্তবায়নের মধ্য দিয়ে এ জনগোষ্ঠীর জন্যে শিক্ষা, স্বাস্থ্য, কর্ম সহায়ক উপকরণ সুবিধা প্রদানের মাধ্যমে প্রতিবন্ধী ব্যক্তিদের সমাজের মূল ধারায় ফিরিয়ে আনতে বদ্ধপরিকর।

এসময় প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা ভক্ত প্রসাদ দাস জানান, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে সমাজ কল্যাণ মন্ত্রণালয় জেলার প্রতিবন্ধী শিশুসহ মোট ১০৫ জন ব্যক্তির জন্যে ১০৫টি হুইল চেয়ার বরাদ্দ দিয়েছে। প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রে চিকিৎসা সুবিধা নেওয়া ১০ ব্যক্তিকে আজ হুইল চেয়ার প্রদান করা হলো। অবশিষ্ট ৯৫টি হুইল চেয়ার জেলার সাতটি উপজেলা পর্যায়ে বিতরণ করা হচ্ছে।

প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা ভক্ত প্রসাদ দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মোঃ জাহিদুল ইসলাম ও সমাজ সেবা অধিদপ্তরের উপ পরিচালক মোঃ মোস্তাফিজুর রহমান।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোর জেলায় শ্রেষ্ঠ বাহাদুরপুর কমিউনিটি ক্লিনিক
পরবর্তী নিবন্ধপ্রতিক্রিয়াশীলদের সনাক্ত করতে প্রতিমন্ত্রী পলক সহায়তা চাইলেন ফেসবুকের

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে