নাটোরে সরকারি নির্দেশনা অমান্য করায় জরিমানা

0
349
নাটোরকন্ঠ: নাটোরে সরকারি নির্দেশনা অমান্য ও স্বাস্থ্যবিধি অনুসরণ না করায় তিন ব্যক্তিকে ৯শ টাকা অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। সোমবার শহর ও শহরতলির বিভিন্ন এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করার সময় তিনটি মামলায় তিনজনকে অর্থদন্ড করা হয়। এসময় উপস্থিত জনতার মাঝে মাস্ক বিতরণ করা হয়।
জেলা প্রশাসক মো: শাহরিয়াজ জানান, আজ ১৯/৪/২০২১ তারিখ অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), নাটোর জনাব মোঃ আশরাফুল ইসলাম এর নেতৃত্বে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব খালিদ হাসান বিভিন্ন স্থানে (উপর বাজার, স্টেশন বাজার, নীচাবাজার, দওপাড়া, হয়বতপুর, লক্ষিপুর বাজার) স্বাস্থ্যবিধি প্রতিপালনে এবং দ্রব্য মূল্য নিয়ন্ত্রণে মোবাইল কোর্ট পরিচালনা করে। এসময় সরকারি নির্দেশনা অমান্য করায় এবং স্বাস্থ্য বিধি অনুসরণ না করায় তিনটি মামলায় তিন ব্যাক্তিকে ৯০০ টাকা অর্থদণ্ড করা হয়। অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মহোদয় এসময় মাস্ক বিতরণ করেন।
এছাড়া অদ্য ১৯/৪/২০২১ তারিখ লালপুর উপজেলার আড়বাব ইউনিয়নের ঢুষপাড়া গ্রামে লাইসেন্স গ্রহণ ব্যতীত নতুন ইটভাটা স্থাপন করায় ইট প্রস্তুত ও ভাটা স্থাপন(নিয়ন্ত্রণ) আইন ২০১৩(সংশোধিত ২০১৯) এ জনাব মোঃ জাহাঙ্গীর আলমকে ১ বছর বিনাশ্রম কারাদণ্ড এবং ১০ লক্ষ টাকা অর্থদণ্ড অনাদায়ে আরো ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।
Advertisement
পূর্ববর্তী নিবন্ধসিংড়ায় রাবিশ এবং আবর্জনা দিয়ে সড়ক সংস্কারের অভিযোগ
পরবর্তী নিবন্ধনাটোরের বড়াইগ্রামে ধর্ষণ চেষ্টা ! বিচার পাচ্ছে না ভুক্তভোগী।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে