নাটোর গুরুদাসপুরে মেয়েকে উত্যাক্তের প্রতিবাদ করায় বাবাকে মারপিট

0
306

গুরুদাসপুর , নাটোর কন্ঠ:.
নাটোরের গুরুদাসপুরে ৫ম শ্রেনীতে পড়–য়া মেয়েকে উত্যাক্তের প্রতিবাদ করায় বাবা বুদ্দু মন্ডলকে মারপিট করার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার কালাকান্দ গ্রামে। এঘটনায় ভুক্তভোগি বুদ্দু মন্ডল বাদী হয়ে গুরুদাসপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

ভুক্তভোগি বুদ্দু মন্ডল জানান, আমার বাড়ি সংলগ্ন জায়গায় আমার একটি মনোহারি-মুদিখানা দোকান রয়েছে। আমি অতিদরিদ্র একজন কৃষক। যার কারনে সব সময় দোকানে আমি বসতে পারিনা। আমার শিশু কন্যা দোকানে মাঝে মধ্যে বসে বেচা-বিক্রি করে থাকে। এই সুযোগে প্রতিবেশি আশিক শিকদার আমার মেয়েকে উত্যাক্ত করতে থাকে। আমার কন্যা বিষয়টি আমাকে জানালে আমি অভিযুক্তকে মানা নিষেধ করলে তারা আমার কথা কর্নপাত না করে অসদাচরন করতে থাকে। বিষয়টি আমি তার অভিভাবকদের কাছে বিচার দাবি করায় অভিযুক্ত আশিক এবং তার ভাই বিল্টু শিকদার আজ (১৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে আমার দোকানে এসে আমাকে বেধরক মারপিট করে মালামাল ভাংচুর করে ব্যবসার নগদ ২৫ হাজার টাকা নিয়ে যায়। এসময় আমার চিৎকারে এলাকাবাসি এগিয়ে এসে আমাদের উদ্ধার করেন। তার শিশু কন্যাকে নিয়ে তিনি নিরাপত্তা হীনতায় ভুকছে বলে জানান। এঘটনায় চেষ্টা করেও অভিযুক্তদের বক্তব্যে নেওয়া সম্ভব হয়নি।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাহারুল ইসলাম বলেন, অভিযোগ পাওয়া গেছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধআকাশের পংক্তিমালা – দেবেশ ঠাকুর এর কবিতা
পরবর্তী নিবন্ধনাটোরের সিংড়ায় গুর নদী ও নাগর নদীর সংযোগ স্থলের বাঁধ অপসারনের দাবি

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে