নাটোর-১ আসনে তিন সরকারি কর্মকর্তার বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর অভিযোগ

0
243

নাটোর কন্ঠ : নাটোরের লালপুরে তিন সরকারি কর্মকর্তার বিরুদ্ধে নৌকা প্রতীকের পক্ষে কাজ করার অভিযোগ তুলে তাদের নির্বাচনী দায়িত্ব থেকে অব্যহতি দেয়ার দাবি জানিয়েছেন ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সাবেক সংসদ সদস্য এ্যাড. আবুল কালাম আজাদ।

সোমবার (০১ জানুয়ারি) এবিষয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে লিখিত অভিযোগ করেছেন তিনি। এসব কর্মকর্তারা হলেন, উপজেলা একাডেমিক সুপারভাইজার সাদ আহম্মেদ শিবলী, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী রবিন আহমেদ ও উপজেলা সহকারী শিক্ষা কর্মকর্তা জহুরুল ইসলাম।

এবিষয়ে স্বতন্ত্র প্রার্থী এ্যাড. আবুল কালাম আজাদ বলেন, সরকারি কর্মকর্তারা কোন প্রার্থীর হয়ে কাজ করবেএটা কখনোই কাম্য নয়। আমরা লক্ষ্য করেছি তফসিল ঘোষণার পরপরই তাদের আচার-আচরণ, কর্মকাণ্ড, কথাবার্তায় নৌকার প্রতীকের পক্ষে অবস্থান সু¯পষ্ট।

নির্বাচনকালে যদি এই কর্মকর্তারা নির্বাচনের দায়িত্বে থাকে তাহলে অবাধ ও সুষ্ঠ নির্বাচন সম্ভব নয়। সেই জন্যই আমি সহকারী রিটার্নিং কর্মকর্তা বরাবর তাদের অব্যহতির আবেদন জানিয়ে লিখিত অভিযোগ করেছি।

এবিষয়ে লালপুর উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং কর্মকর্তা শারমিন আখতার’এর সঙ্গে সরকারি ০১৭৬২৬৯২১১১ এই নাম্বারে মুঠোফোনে বারবার যোগাযোগ করা হলেও মুঠোফোন বন্ধ পাওয়া যায়।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোর-১ আসনে স্বতন্ত্র প্রার্থী লেঃ কর্নেল রমজান আলী “কাঁচি’’ মার্কায় ভোট প্রার্থনা
পরবর্তী নিবন্ধনাটোর-১ আসনে কাঁচি প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ ও লিফলেট বিতরণ 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে