নাটোর-১ আসনে কাঁচি প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ ও লিফলেট বিতরণ 

0
679

নাটোর কন্ঠ : লালপুর (নাটোর) প্রতিনিধি: আগামী ৭জানুয়ারী ২০২৪শে অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষ্য নাটোর -১ (লালপুর-বাগাতিপাড়া) আসনে কাঁচি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ও বাংলাদেশ সেনাবাহিনীর সাবেক কর্মকর্তা (অবসরপ্রাপ্ত) লেফটেন্যান্ট কর্নেল রমজান আলী সরকার ,লিফলেট বিতরণ ও পথ সভা করেছেন।

সোমবার (১ জানুয়ারি ২০২৪) তিনি উপজেলার লালপুর-বাগাতিপাড়ায় বিভিন্ন বাজারে গুরুত্বপূর্ণ এলাকায় তার কাঁচি মার্কা প্রতীকে ভোট চেয়ে লিফলেট বিতরণ ও পথ সভা করেন।

অবসরপ্রাপ্ত লেফটেন্যান্ট কর্নেল রমজান আলী সরকার বলেন, আমি আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমি সতন্ত্র প্রার্থী হিসেবে কাঁচি মার্কা প্রতিক নিয়ে নাটোর-১ আসন থেকে নির্বাচনের অংশ গ্রহণ করেছি , আপনারা আমাকে কাঁচি মার্কা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন, আমি ইতিপূর্বে ৫শত অসচ্ছল পরিবারের মেয়েদের বিয়ে দিয়েছি , আমি ৪ হাজার বেকার যুবকদের চাকরির সুযোগ করে দিয়েছি।

আমি আমার নির্বাচনী এলাকার নির্যাতিত, নিপিড়িত মানুষের পাশে থেকে কাজ করতে চাই। তাই আমি নৌকা চেয়েছিলাম পাইনি। কিন্তু আমি নৌকা পাইনি নেত্রী আমাদের সতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার সুযোগ করে দিয়েছেন এজন্য আমি মানুষের সেবা করার উদ্দেশ্যে কাঁচি মার্কা প্রতীকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশগ্রহণ করেছি,

আপনারা আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবেন, আপনাদের প্রতিনিধি না হয়েও আপনাদের জন্য সেবা করে গেছি আপনারা আমাকে আরো সেবা করার সুযোগ দিবেন।

আগামী ৭ জানুয়ারি ভোট কেন্দ্রে গিয়ে উৎসব মুখর পরিবেশে কাঁচি প্রতীকে আমাকে ভোট দিয়ে বিজয় করবেন বিভিন্ন বাজারে লিফলেট বিতরণ ও পথসভায় তিনি এসব কথা বলেন ।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোর-১ আসনে তিন সরকারি কর্মকর্তার বিরুদ্ধে স্বতন্ত্র প্রার্থীর অভিযোগ
পরবর্তী নিবন্ধলালপুরে Sobuj Khan -সবুজ খান ফেসবুক পেজের পক্ষ থেকে শীতবস্ত বিতরণ 

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে