পহেলা বসন্তে শিশুদের স্কুল ব্যাগ বিতরণ হ্যাপি ড্রিমস ফাউন্ডেশন‘এর

0
154

নাটোর কন্ঠ : পহেলা বসন্তে শিশুদের মাঝে নতুন স্কুল ব্যাগ বিতরণ করলো হ্যাপি ড্রিমস ফাউন্ডেশন। নতুন একটি স্কুল ব্যাগ অনেক শিশুর স্বপ্নের মত। পুরাতন ব্যাগ দিয়েই হয়তো অনেক শিশুর স্কুল জীবন শেষ হয়ে যায়।

একটি নতুন চকচকে ব্যাগের আনন্দ যেন পড়াশোনার আনন্দ বাড়িয়ে দেয় দ্বিগুন। শিশুদের জন্য এমন চিন্তাভাবনা থেকেই পহেলা বসন্তে হ্যাপি ড্রিমস ফাউন্ডেশন আয়োজন করে স্কুল ব্যাগ বিতরণ উৎসব।

১৪ ফেব্রুয়ারী পহেলা বসন্তে নাটোর স্টেশন এলাকায় অবস্থিত স্বপ্নকলি স্কুলে ব্যাগ বিতরণ উৎসবে শিশুদের মাঝে স্কুল ব্যাগ তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি জনাব, মোঃ গোলাম নবী, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার।

তিনি হ্যাপি ড্রিমস ফাউন্ডেশন এর উদ্যোগকে স্বাগত জানান। তিনি বলেন , সমাজের পিছিয়ে থাকা এই সকল শিশুদের মানসম্মত শিক্ষা প্রদানে সংগঠনটির কাজ প্রশংসার দাবীদার। আমি এর সাথে জড়িত সকলকে ধন্যবাদ জানায় এবং প্রতিষ্ঠানটির আরো উন্নত কামনা করি।

সেইসাথে স্বপ্নকলি স্কুলটির সুন্দর ভবিষৎ কামনা করছি। উক্ত অনুষ্ঠানের আরো উপস্থিত ছিলেন হ্যাপি ড্রিমস ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ মোস্তাফিজুর রহমান, সাধারন সম্পাদক সুষ্ময় দাসসহ সংগঠনের স্বেচ্ছাসেবকবৃন্দ।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের বাগাতিপাড়া পৌর বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক শামীম সরকার
পরবর্তী নিবন্ধনাটোরে ইউনিয়ন ডিজিটাল সেন্টার ভাং.চু.র অভিযোগে গ্রে.প্তা.র একজন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে