ফেলোশিপ অর্জন করার ডা. দিবাকরকে লাইফের শুভেচ্ছা

0
183

নাটোর কণ্ঠ: নাটোরের ডাক্তার হিসেবে প্রথমবারের মত সম্মানজনক এফএসিএস ফেলোশিপ অর্জন করায় ডাক্তার দিবাকর সরকারকে লাইফ এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। আজ শুক্রবার তার চেম্বারে উপস্থিত হয়ে লাইফের সদস্যরা ডক্টর দিবাকর এর হাতে ফুলের তোড়া তুলে দিয়ে শুভেচ্ছা জানান। এসময় উপস্থিত ছিলেন অধ্যক্ষ আব্দুর রাজ্জাক, মোস্তাফিজুর রহমান টুটুল সহ অন্যান্যরা।

উল্লেখ্য, নাটোরের ডাক্তার হিসেবে প্রথমবারের মত চিকিৎসা শাস্ত্রে সম্মানজনক এফএসিএস ফেলোশিপ অর্জন করেছেন ডাক্তার দিবাকর সরকার। সম্প্রতি তিনি আমেরিকান কলেজ অফ সার্জনস থেকে লাভ করেছেন এ সম্মানজনক ফেলোশিপ। নাটোরের কোন অর্থোপেডিক সার্জনের এফএসিএস সম্পন্ন করার ঘটনা এই প্রথম। আগামী ৪ অক্টোবর ভার্চুয়াল কনভোকেশনে ডা. দিবাকর সরকারকে আনুষ্ঠানিকভাবে এই ফেলোশিপ প্রদান করা হবে বলে জানা গেছে।

এর আগেও চিকিৎসক হিসেবে দেশ ও দেশের বাইরে যোগ্যতার স্বাক্ষর রেখে সুনাম কুড়িয়েছেন নাটোরের এই কৃতি সন্তান ডা. দিবাকর সরকার। প্রতিভার স্বাক্ষর রেখে তিনি তাঁর মুকুটে নিয়মিত যোগ করছেন দেশি-বিদেশি ডিগ্রি ও সম্মাননার পালক। নাটোরবাসীর জন্য এই অর্জন গর্বের।

এবছর ২০২০ এর জানুয়ারিতে তিনি ব্যাংকক থেকে এই ট্রমা ফেলোশিপ সম্পন্ন করেন। বর্তমানে তিনি জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) কনসালটেন্ট হিসেবে কর্মরত আছেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধগহনা -সাফিয়া খন্দকার রেখা‘এর গল্প
পরবর্তী নিবন্ধকুকুর নিধন -মোহাম্মদ আলী রনজু‘এর ছড়া

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে