বঙ্গবন্ধুর আদর্শে সবাইকে উজ্জীবিত হতে হবে- লালপুরে বকুল এমপি

0
205

বঙ্গবন্ধুর আদর্শে সবাইকে উজ্জীবিত হতে হবে- বকুল এমপি

নাটোর কণ্ঠ:
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন সংগ্রাম, সংগঠক, শ্রেষ্ঠত্ব আর ক্ষমার আদর্শের প্রতীক। তার আদর্শে আমাদেরকে জীবন গড়তে হবে। তিনি ছিলেন গভীর দূরদৃষ্টি সম্পন্ন যার কারণে স্বাধীনতার পর বেশ দ্রুত গতিতে এগিয়ে চলেছিলো। কিন্তু চক্রান্তকারী আর ঘাতকের বুলেটে আমাদের দেশকে পিছিয়ে দেওয়া হয়েছে। আমাদের উন্নয়নকে ব্যাহত করা হয়েছে, আমাদের অগ্রযাত্রাকে থামিয়ে দিতে চেষ্টা করেছে ঘাতকরা। কিন্তু বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা নতুনভাবে দেশকে বিনির্মাণ করেছে। তাই বঙ্গবন্ধুর আদর্শে সবাইকে উজ্জীবিত হতে হবে বলে উল্লেখ করেছেন নাটোরের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এমপি।

তিনি আজ লালপুরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস  উপলক্ষে আলোচনা সভায় বক্তব্যে এসব কথা বলেন তিনি। নাটোরের লালপুর উপজেলার ঈশ্বরদী ইউনিয়নে শোক সভায় এসব কথা বলেন তিনি।

আজ উপজেলার পৃথক তিনটি স্থানে  নবীনগর, গোড়ীপুর, পালিদহ তিনটি পৃথক স্কুলে  আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়ে। রোববার (৩০ আগস্ট-২০২০) বিকেলে উপজেলার  নবীনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়  মাঠে ১,২ ও ৩ নং ওয়ার্ড আওয়ামীগের আয়োজনে  ঈশ্বরদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ওই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমিনুল ইসলাম জয়ের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, নাটোর-১ (লালপুর-বাগাতীপাড়া) আসনের সংসদ সদস্য মোঃ শহিদুল ইসলাম বকুল।
আলোচনা সভা ও দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত  ছিলেন, লালপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইস্কেন্দার মির্জা, যুগ্ম সাধারণ সম্পাদক আ.স.ম মাহমুদুল হক মুকুল, এ্যাড. আলাউদ্দিন আলাল, সাংগঠনিক সম্পাদক খাইরুল বাশার ভাদু,সদস্য ফিরোজ আল হক ভুইয়া, শহীদ মমতাজ উদ্দিনের ছেলে শামীম আহমেদ সাগর, নাটোর জেলা তাতীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, ঈশ্বরদী ইউনিয়ন আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক জিয়াউর রহমান জিয়া, লালপুর ইউনিয়ন যুবলীর সভাপতি আওলাদ হোসেন,অুনুপ ঠাকুর প্রমূখ। আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু সহ সকল শহীদদের আত্মার শান্তি কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধবঙ্গবন্ধুর রাজনৈতিক দর্শনকে জীবনে ধারন করতে হবে- পলক
পরবর্তী নিবন্ধউপন্যাসের পথে’র বর্ধিত সংস্করণ- স্বকৃত নোমান

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে