বড়াইগ্রামে সন্তানদের নিজ মায়ের সঙ্গে দেখা করায় অভিমানে সৎ মায়ের আত্মহত্যা

0
220
Suicide

বড়াইগ্রামে সন্তানদের নিজ মায়ের সঙ্গে দেখা করায় অভিমানে সৎ মায়ের আত্মহত্যা

নাটোর কণ্ঠ বড়াইগ্রাম: নাটোরের বড়াইগ্রাম উপজেলায় নিজের মায়ের সঙ্গে দেখা করতে যাওয়ায় সন্তানদের উপর অভিমান করে আত্মহত্যা করেছে সৎ মা। নিহত মা বাছিয়া খাতুন উপজেলার চান্দাই ইউনিয়নের সাতৈল গ্রামের আব্দুল হাই বিশুর দ্বিতীয় স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, কয়েক বছর আগে আব্দুল হাই বিশু তার প্রথম স্ত্রীকে তালাক দেন। এরপর থেকে প্রথম স্ত্রীর দুই সন্তান সৎ মা ও বাবার সঙ্গেই বসবাস করে আসছিল। শুক্রবার দুই সন্তান জোনাইলে নানার বাড়িতে তার মায়ের সঙ্গে দেখা করতে যেতে চায়। কিন্তু সৎ মা বাছিয়া খাতুন তাতে আপত্তি জানান। কিন্তু তারপরও তারা মায়ের সঙ্গে দেখা করতে গেলে এ নিয়ে স্বামীর সঙ্গে তার ঝগড়া হয়। এক পর্যায়ে পরিবারের সদস্যদের অগোচরে নিজ শোবার ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস নিয়ে বাছিয়া খাতুন আত্মহত্যা করেন। পরে স্বজনরা জানালার ফাঁক দিয়ে তার ঝুলন্ত মরদহে দেখতে পেয়ে থানায় খবর দিলে বিকালে পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার করেন।

এ ব্যাপারে বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক মোহাম্মদ শহীদুল্লাহ জানান, শনিবার নিহতের লাশের ময়নাতদন্ত করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধলালপুরে পল্লীবন্ধু এরশাদ স্মৃতি ব্যাডমিন্টন টুর্নামেন্ট ফাইনাল অনুষ্ঠিত
পরবর্তী নিবন্ধনাটোরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে