বাগাতিপাড়ায় আগুনে পুড়ে গেল গরিব কৃষকের গরু ছাগল

0
901
news

মো. রাজিবুল ইসলাম বাবু স্টাফ রিপোর্টারঃ- নাটোরের বাগাতিপাড়ায় মশামারা কয়েলের আগুন থেকে, অগ্নিকান্ডে পুড়ে মারা গেছে কৃষকের একটি গরু এবং ঝলসে গিয়েছে একটি গাভী ও একটি ছাগল।

সোমবার (২৭ এপ্রিল) রাত ১১ টার দিকে উপজেলার জামনগর ইউনিয়নের দেবনগর গ্রামে এ ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্থ কৃষক ওই গ্রামের আব্দুর রহমান মন্ডলের ছেলে ইমদাদুল হক। স্থানীয়রা জানান, রাতে গরুর ঘরের মশা তাড়ানোর জন্যে রাখা কয়েলের আগুন থেকে এ আগুনের সূত্রপাত হয়ে গোয়াল ঘরে আগুন লাগে।

বিষয়টি জানতে পেয়ে পরিবারের লোকজন আগুন নেভানোর চেষ্টা করে। পরে স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনে। অনেক চেষ্টার ফলে ঝলসে যাওয়া গাভী ও ছাগলকে বাঁচানো গেলেও গোয়াল ঘরে বাঁধা গরু পুড়ে মারা যায়। একই সাথে গোয়াল ঘরটি পুড়ে ভষ্মিভূত হয়। এতে প্রায় ৯৫,০০০ হাজার টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত পরিবার দাবী করেছে।

এবিষয়ে মুঠোফোনে সমাজসেবক অধ্যাপক শাহ্ আলম জানান, আমি তাদের সাথে কথা বলেছি ও নিজে দেখেছি একটি গোয়াল ঘর সহ ১টি ৫০ হাজার টাকা দামের গরু মারা গিয়েছে কিন্ত একটি গাভী, একটি ছাগল আহত হয়েছে। এনিয়ে প্রায় ৯৫ হাজার টাকা ওই কৃষকের হ্মতি হয়েছে বলে তিনি জানান।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের হালতি বিলে ধান কাটা পরিদর্শন করলেন জেলা প্রশাসক
পরবর্তী নিবন্ধনাটোরে রাতে বসছে লক্ষীপুর হাট

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে