বাগাতিপাড়া পৌরসভার মেয়র হিসেবে “ইউসুফ আলীর” দ্বায়িত্ব গ্রহণ

0
150

নাটোরকন্ঠ বাগাতিপাড়া : নাটোরের বাগাতিপাড়া পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দ্বায়িত্ব গ্রহণ করলেন এক নম্বর প্যানেল মেয়র ইউসুফ আলী।
আজ বুধবার (৩ ফেব্রুয়ারি) বেলা ১২টার দিকে তিনি পৌরসভা কার্যালয়ে গিয়ে এই দ্বায়িত্বভার গ্রহণ করেন।
পৌরসভার প্রকৌশলী ওবায়দুল হকসহ কর্মকর্তা-কর্মিচারী, কাউন্সিলরগণ এবং পৌর এলাকার বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ নতুন এই মেয়রকে ফুলেল তোরা দিয়ে বরণ করার সাথে সাথে আন্তরিক শুভেচ্ছা জানান।

এসময় ভারপ্রাপ্ত মেয়র উপস্থিত সকলের উদ্দেশ্যে বলেন, তিনি যতদিন এই দ্বায়িত্বে থাকবেন ততদিন সকল জনপ্রতিনিধি ও পৌরসভার সকল কর্মকর্তা-কর্মচারিদের নিয়ে স্বচ্ছতার সাথে পৌরসভার অসমাপ্ত কাজগুলো করবেন। পৌরবাসীরা যেন অযথা হয়রানির শিকার না হয় সেদিকেও তিনি খেয়াল রাখবেন। বাগাতিপাড়া পৌরসভাকে দূর্নীতি মুক্ত রাখতে যা যা করণীয় তিনি তার সাধ্যমতো চেষ্টা করবেন বলেও বক্তব্যে বলেন।

ভারপ্রাপ্ত মেয়র হিসেবে ইউসুফ আলীর দ্বায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে উক্ত পৌরসভার সকল কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারী, বাগাতিপাড়া প্রেসক্লাব ও উপজেলা প্রেসক্লাবের সদস্যরা এবং এলাকার বেশ কিছু গণ্যমান্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
পরিশেষে ভারপ্রাপ্ত মেয়র ইউসুফ আলী সংশ্লিষ্ট সবাইকে দল মত নির্বিশেষে সেবামূলক কর্মকাণ্ড আন্তরিকতা ও নিষ্ঠার সাথে পালনের নির্দেশ দেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে ন্যায় বিচারের দাবিতে শিশুসহ ডিসি অফিসে জয়ীতা নারীর অবস্থান
পরবর্তী নিবন্ধনলডাঙ্গায় আউট অব স্কুল চিলড্রেন কর্মসূচির প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে