বড়াইগ্রামে আওয়ামীলীগ নেতার মাতৃবিয়োগ

0
176

বড়াইগ্রামে আওয়ামীলীগ নেতার মাতৃবিয়োগ
বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি
নাটোরে বড়াইগ্রামের বনপাড়া পৌরসভার সাত নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আলমগীর চৌধুরীর মা এবং বনপাড়া সেন্ট যোসেফস্ স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক মরহুম আব্দুস সাত্তারের সহধর্মিণী রহিমা চৌধুরী (৮৫) বৃহস্পতিবার সকাল ৫টার দিকে ঢাকা শেখ রাসেল লিভার ইনস্টিটিউট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া…… রাজিউন)।
পারিবারিক সুত্রে জানা যায়, রহিমা চৌধুরী লিভার সিরোসিস রোগে আক্রান্ত হয়ে প্রথমে বনপাড়া আমিনা হাসপাতালে এবং পরে গত ১৫ আগস্ট ঢাকা শেখ রাসেল লিভার ইনস্টিটিউট হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি চার ছেলে, দুই মেয়ে, নাতী-নাতনীসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় হারোয়া কেন্দ্রীয় ঈদগাহ্ মাঠে জানাজার নামাজ শেষে স্থানীয় সামাজিক কবরস্থানে তাকে দাফন করা হয়।
স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস, উপজেলা পরিষদের চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারী, বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন এবং উপজেলা আওয়ামীলীগ সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী তার মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি শোক ও সমবেদনা প্রকাশ করেছেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধজাগোনাটোর নিয়ে অপপ্রচার, বন্ধ হয়নি জাগোনাটোর
পরবর্তী নিবন্ধপাগল -কবি রো‌কেয়া আক্তার‘এর কবিতা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে