লালপুরে তাফসীরুল কোরআন মাহফিল ও সমাপ্ত ছাত্রদের পাগড়ী প্রদান

0
945

লালপুর প্রতিনিধি : নাটোরে লালপুরে উপজেলায় আঁকি রহমান দুড়দুড়ীয়া নতুনপাড়া সরেরহাট হাফেজিয়া মাদ্রাসায় তাফসীরুল কোরআন মাহফিল ও সমাপ্ত ছাত্রদের পাগড়ী প্রদান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (৭ই মার্চ) সন্ধ্যা রাত থেকে গভীর রাত পর্যন্ত দুড়দুড়ীয়া ইউনিয়নের আঁকি রহমান দুড়দুড়ীয়া নতুনপাড়া সরেরহাট হাফেজিয়া মাদ্রাসার হেফজ সমাপ্ত ছাত্রদের পাগড়ী প্রদান উপলক্ষে ও দুড়দুড়ীয়া বাজার জামে মসজিদের খতিব-

আলহাজ্ব মাওঃ মোঃ আকবর হোসেনের সভাপতিত্বে বাৎসরিক ওয়াজ মাহফিলের প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নাটোর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও কেন্দ্রীয় বঙ্গবন্ধু সৈনিক লীগের সহ-সভাপতি (অবঃ) লেঃ কর্ণেল রমজান আলী সরকার ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দুড়দুড়ীয়া ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন তোফা, গড়গড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম রবি।

ওয়াজ মাহফিলে প্রধান বক্তা হিসেবে পবিত্র মহাগ্রন্থা ও আল-কোরআন ও হাদীস থেকে তাফসীর পেশ করেন, নতুন প্রজন্মের উদীয়মান তরুণ বক্তা মুফাসসিরে কোরআন হযরত মাওলানা মো. কামরুজ্জামান বুলবুল সাঁথিয়া পাবনা।

বিশেষ বক্তা হিসেবে ওয়াজ মাহফিলে পবিত্র মহাগ্রন্থ আল কুরআন ও হাদিস থেকে তাফসীর বয়ান করেন, হাফেজ হযরত মাওলানা মুফতি আহমদুল্লাহ সিরাজী তাড়াশ, সিরাজগঞ্জ। এছাড়াও স্থানীয় ওলামায়েকেরাম গন তাফসির বয়ান করেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে আরও একটি শিল্পপার্ক করবে প্রাণ-আরএফএল
পরবর্তী নিবন্ধনাটোরের জয় সহ বাংলাদেশী ২৩ নাবিক সোমালিয়ার জলদস্যুদের কবলে

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে