লালপুরে প্রতিবন্ধী রনির পাশে প্রকীর্তি ফাউন্ডেশন

0
209

লালপুর প্রতিনিধিঃ
জন্মের পরই ভাগ্যর নির্মম পরিহাসে প্রতিবন্ধী হওয়ার কারনে লেখাপড়া কপালে জুটেনি লালপুরের চকবাদকয়া গ্রামের রমজান আলির ছেলে রনির (২০)। অন্য দশজন ছেলের মত তারও ইচ্ছা ছিল দল বেধে স্কুলে যাবে লেখাপড়া শিখবে খেলাধুলা করবে, বাবার আদর-সোহাগে বড় হবে কিন্তুু প্রতিবন্ধী হওয়ার কারণে ধীরে ধীরে বয়স বাড়ার সাথে সাথে তাকে বর্তমানে মানুষের দ্বারে দ্বারে সাহায্য (ভিক্ষা) চেয়ে নিজের পেটের খাবার যোগান দিতে হচ্ছে। হুইল চেয়ারের অভাবে চলাচলে অসুবিধাসহ অর্থাভাবে বন্ধ রয়েছে চিকিৎসা সেবা।

আর তার এই দুরাবস্থা নিয়ে গত কয়েকদিন অাগে সাপ্তাহিক লালপুর বার্তা সহ বেশ কয়েকটি সংবাদমাধ্যমে সচিত্র সংবাদ প্রকাশের পর বিষয়টি নজরে পড়ে লালপুরের স্বনামধন্য প্রতিষ্ঠান প্রাকীর্তি ফাউন্ডেশনের । পরে তার সার্বিক খোঁজ খবর নিয়ে তার পাশে দাঁড়িয়েছে সংগঠনটি।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় প্রাকীর্তি ফাউন্ডেশনের কর্পোরেট অফিস লালপুরে হুইল চেয়ার তুলে দেন প্রতিবন্ধী রনির হাতে।

এসময় উপস্থিত ছিলেন প্রাকীর্তি ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান হাসিবুল ইসলাম, নির্বাহী পরিচালক জালাল উদ্দিন বাবু ,পরিচালক প্রচার ও প্রকাশনা আমজাদ হোসেন, পরিচালক স্বাস্থ্য সুলতানুজ্জামান টিপু, পরিচালক দপ্তর গোলাম সরোয়ার মিলন, লালপুর বার্তার সম্পাদক ও লালপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এ এম রায়হান,ফাউন্ডেশন এর সহযোগী সংগঠন মহরকয়া পাবলিক লাইব্রেরীর সহ-সভাপতি ইমরান আলী ,লালপুর পাবলিক লাইব্রেরী সাবেক সভাপতি হারুনুর রশিদসহ অন্যান্য কর্মকর্তা বৃন্দ।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরের স্বপ্নজয়ী অভিনেত্রী মমতাজ‘এর স্বপ্নভঙ্গ
পরবর্তী নিবন্ধনাটোরের সিংড়ায় কৃষকের মরদেহ উদ্ধার

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে