সাকাম‘এর সাবেক সভাপতি মজিবুল হক নবী’র স্মরণে শোকসভা অনুষ্ঠিত

0
171

নাটোর কন্ঠ : নাটোরের সাকাম সাংস্কৃতিক প্রতিষ্ঠানের, সাবেক সভাপতি, মরহুম অধ্যাপক মজিবুল হক নবী’র স্মরণে, শোকসভা অনুষ্ঠিত হয়েছে। আজ সন্ধ্যায়, সাকাম সাংস্কৃতিক প্রতিষ্ঠানের, আমিনুল হক গেদু মিলনায়তনে এই শোকসভা অনুষ্ঠিত হয়।

এসময় স্মৃতিচারণ করেন, সাকাম সাংস্কৃতিক প্রতিষ্ঠানের সদস্য শংকর দাস, আশীষ স্যান্যাল, অধ্যাপক অলক মৈত্র, খগেন্দ্রনাথ রায়, চিত্তরঞ্জন সাহা, দেবাশীষ কুমার সরকার, অনিতা পাল, সহ-সভাপতি, সৈয়দ মোস্তাক আলী মুকুল, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম নান্টু-

কোষাধ্যক্ষ মাহবুব হোসেন, শুভাকাঙ্ক্ষী চিন্ময় সরকার, মরহুম‘এর পরিবারের পক্ষ থেকে উপস্থিত থেকে স্মৃতিচারণ করেন, সাকাম সাংস্কৃতিক প্রতিষ্ঠানের সিনিয়র সদস্য নাজমুল হক লালা ও মরহুম‘এর ছোট বোন সুলতানা হক ছবি।

এছারাও স্মৃতিচারণ করেন, নাটোর সংগীত বিদ্যালয়ের অধ্যক্ষ, মাওলা বক্স আলো। ভোর হলো শিশু সংগঠনের সভাপতি, গৌর প্রিয়া পান্ডে। নাটোরের শিক্ষাবিদ, অধ্যক্ষ আব্দুর রাজ্জাকসহ অন্যান্য সুধীজন।

এ সময় সকলে মরহুমের জীবন ও কর্ম নিয়ে আলোচনা এবং তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করেন। সাকাম সাংস্কৃতিক প্রতিষ্ঠানের সভাপতি উমা চৌধুরী জলি’র সভাপতিত্বে, শোকসভা সঞ্চালনা করেন, পরিতোষ অধিকারী।

 

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে শিক্ষাবৃত্তি পেলো ৪০ সুবিধাবঞ্চিত শিশু
পরবর্তী নিবন্ধলালপুরে শিক্ষাবৃত্তি ও সেলাই মেশিন বিতরণ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে