সিংড়ায় জিহাদের নামে বিপথে না যাওয়ার আহবান

0
150

জিহাদের নামে বিপথে না যাওয়ার আহবান জানালেন সিংড়ার সাংবাদিক রানা

সিংড়া(নাটোর) প্রতিনিধিঃ
জিহাদের নামে বিপথে না যাওয়ার আহবান জানালেন নাটোরের সিংড়া প্রেসক্লাবের সভাপতি ও হিলফুল ফুযুল বাংলাদেশ সাংগঠনিক কেন্দ্রীয় কমিটির সভাপতি মোল্লা মোঃ এমরান আলী রানা। মঙ্গলবার দুপুরে উপজেলার কলমের সুর্য্যপুর রহমানিয়া মাদ্রাসার আয়োজনে প্রীতিভোজ অনুষ্ঠানে বক্তব্যকালে কমলমতি শির্ক্ষাথীদের প্রতি এই আহবান জানান তিনি। মোল্লা এমরান আলী রানা বলেন, বিশ্বের অনেকেই আজ আমাদেরকে জঙ্গীবাদ অপবাদ দিয়ে দাবিয়ে রাখার চেষ্টা করছে। বিধর্মীরাই মুলত এই জঙ্গীবাদের মদদ দাতা। তারা বিভিন্ন কৌশলে অর্থ দিয়ে ইসলামের দাওয়াত দিয়ে জিহাদের নামে বিপথে নিয়ে যাওয়ার চেষ্ঠা করছে।

আপনারা সেই ফাঁদে পা দিবেন না। ইসলাম ধর্ম নিয়ে বিশ্ব ষড়যন্ত্রের বিষয়ে সাংবাদিক রানা বলেন,আজ আমাদের দুর্বলতার সুযোগ নিয়ে বিধর্মীরা আমাদের উপর বার বার আঘাত করছে। আমাদের গভীর ভাবে সে বিষয়ে ভাবতে হবে। আমরা যখন অসুস্থ্য হই আমার স্ত্রী-পুত্র যখন অসুস্থ্য হয় তখন আমরা কোথায় যাই। এখানেই আমরা পিছিয়ে আছি। যার ভেতরে ৩০ পারা কোরআন আছে সে যদি বিশ্বকে জয় করতে পারে তাহলে সে তার নিজের সমাজটাকে জয় করতে পারছেনা কেন। তাই আসুন আমরা কোরআন শিক্ষার পাশাপাশি বাংলা,ইংরেজী,উর্দু ভাষা সহ সব ভাষার দখল নেই। তবেই আমরা আগামীতে সব কিছুর মোকাবেলা করতে পারবো।

এসময় উপস্থিত ছিলেন সিংড়া প্রেসক্লাবের অর্থ সম্পাদক ও আনন্দ টিভির সিংড়া উপজেলা প্রতিনিধি সৌরভ সোহরাব,হিলফুল ফুযুল বাংলাদেশ কেন্দ্রীয় সাংগঠনিক কমিটির সাধারণ সম্পাদক ও উপস্থাপক মুফতি জাকরিয়া মাসুদ,সাংবাদিক শহিদুল ইসলাম সুইট এবং সুর্য্যপুর রহমানিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ আবুবকর সিদ্দিক।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধবড়াইগ্রামে যথাযোগ্য মর্যাদায় জেল হত্যা দিবস পালিত
পরবর্তী নিবন্ধবিরহিণী -কবি অনিন্দিতা সেন‘এর কবিতা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে