হ্যাপি নাটোর‘এর বৃষ্টি উপেক্ষা করে ইফতার বিতরণ

0
694
হ্যাপি নাটোর

নাটোর কন্ঠ : পবিত্র রমজানের ষষ্ঠ দিনে বিভিন্ন ব্যাংকের এটিএম বুথের সিকিউরিটি গার্ড, বিভিন্ন গ্রামের প্রবীন ব্যক্তি এবং মধ্যবৃত্তদের মাঝে ইফতার বিতরণ করেছে হ্যাপি নাটোর । রমজানের ষষ্ঠ দিন বৃষ্টি উপেক্ষা করেই সংগঠনের স্বেচ্ছাসেবকরা পৌছে দেয় ইফতার।

রমজান উপলক্ষে হ্যাপি নাটোর প্রজেক্ট বাঁধন কর্মসূচী গ্রহণ করে। কর্মসূচীটির মূল উদ্দেশ্য পবিত্র রমজান উপলক্ষে সমাজের বিভিন্ন স্তরের ব্যক্তিদের হাতে প্রতিদিনের ইফতার তুলে দেওয়া। প্রতিদিন অন্তত ৫০ জন করে পুরো রমজান জুড়ে অন্তত ১৫০০ জনের হাতে ইফতার তুলে দেবার লক্ষ্যে কাজ করে যাচ্ছে হ্যাপি নাটোর।

আজ বিকাল ৫.৩০ টায় হ্যাপি নাটোর এর স্বেচ্ছাসেবকরা নাটোর শহরের বিভিন্ন ব্যাংকের এটিএম বুথে ঘুরে ঘুরে সিকিউরিটি গার্ডের হাতে তুলে দেওয়া হয় ইফতার। এছাড়া নাটোর শহরের বিভিন্ন এলাকা, নাটোর সদর উপজেলার একটি গ্রামে প্রবীন এবং মধ্যবৃত্তদের হাতে ইফতার তুলে দেয় সংগঠনের স্বেচ্ছাসেবকরা। প্রথম রমজান থেকে এখন অবদী ৩২০ জনের হাতে ইফতার তুলে দিতে পেরেছে সংগঠনের স্বেচ্ছাসেবকরা।

হ্যাপি নাটোর সংগঠনের সভাপতি মো. মোস্তাফিজুর রহমান সৈকত নাটোর কন্ঠকে জানান, সমাজের অনেকই চান রমজানের এই সময় বিভিন্ন স্তরের ব্যক্তিদের নিকট ইফতার পৌছে দিতে। কোন ব্যক্তি ইচ্ছে করলেই আমাদের কর্মসূচীতে যোগদান করে সহযোগিতা করতে পারেন মহৎ এই উদ্যেগে। আমরা আশা করি সকলের সহযোগিতায় প্রতিদিন অন্তত ৫০ জনের হাতে তুলে দিতে পারবো আজকের ইফতার।

Advertisement
উৎসহ্যাপি নাটোর
পূর্ববর্তী নিবন্ধঘুম পিপাসা -কবি সুপ্তি জামান‘এর কবিতা
পরবর্তী নিবন্ধবাংলাদেশে পঙ্গপালের ঝাঁক, ব্যাপক ফসলহানির আশঙ্কা- রেজাউল করিম খান

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে