নাটোরের দয়ারামপুর (বাউয়েট)এর দুই শিক্ষার্থী ২১ দেশের মধ্যে সেরা

0
692
BAUAT

নাটোকেন্ঠ: নাটোরের বাগাতিপাড়ার বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজির (বাউয়েট) দুই শিক্ষার্থী আন্তর্জাতিক ভার্চুয়াল কনফারেন্সে বাংলাদেশের পক্ষে ‘বেস্ট ইন প্রেজেন্টেশন পুরস্কার’ লাভ করেছেন। বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন বিভাগের আদিব আহমেদ অনিক এবং মুশফিক অনিম সরকার আন্তর্জাতিক ভার্চুয়াল কনফারেন্সে বিশ্বের ২১টি দেশের মধ্যে সেরা স্থান দখল করে বাংলাদেশের পক্ষে ‘বেস্ট ইন প্রেজেন্টেশন পুরস্কার’ লাভ করেন। এ ঘটনায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মো: মোস্তফা কামাল বিজয়ীদের শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

শনিবার বিকালে বিশ্ববিদ্যালয়ের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে জানানো হয়, ইন্টারন্যাশনাল অর্গানাইজেশন অব এডুকেটরস অ্যান্ড রিসার্চের সহযোগিতায় ফিলিপাইন্স ও ইন্দোনেশিয়া যৌথভাবে দুই দিনব্যাপী আয়োজিত আন্তর্জাতিক ভার্চুয়াল কনফারেন্সে অংশগ্রহণ করে তারা এ পুরস্কার লাভ করেন। বিশ্বের ২১টি দেশের শতাধিক শিক্ষার্থী ও গবেষক কনফারেন্সে অংশ নেন।

বৃহস্পতিবার থেকে দুই দিনব্যাপী অনুষ্ঠিত এ কনফারেন্সের মূখ্য বিষয় ছিল ‘মুভিং ফরওয়ার্ড এম্পাওয়ারিং এডুকেশনাল রিসার্চ অ্যান্ড প্র্যাক্টিস এমিডস্ট কভিড-১৯ প্যান্ডেমিক’। বাউয়েটের একটি টিম এতে অংশ নেয় এবং ওই দুই শিক্ষার্থী ‘চ্যালেঞ্জেস অ্যান্ড অপরচুনিটিস অব এডুকেশন সিস্টেম ইন বাংলাদেশ ডিউরিং কভিড-১৯’ এর উপর গবেষণাপত্র উপস্থাপন করেন এবং সেরা নির্বাচিত হয়ে ‘বেস্ট ইন ভার্চুয়াল প্রেজেন্টেশন পুরস্কার’ অর্জন করেন। নাটোর কন্ঠ পরিবার তাদের সাফল্য ও সমৃদ্ধি কামনা করছে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে