নাটোর জেলা করোনা মুক্ত থাকায় খুশি প্রধানমন্ত্রী

0
2817
Hasina

নাটোর জেলা করোনা মুক্ত থাকায় খুশি প্রধানমন্ত্রী

নাটোর কণ্ঠ: নাটোর জেলা এখন পর্যন্ত করানো মুক্ত থাকায় ভিডিও কনফারেন্সে উচ্ছ্বাস প্রকাশ করেছেন বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি আজ জেলা প্রশাসকদের সঙ্গে ভিডিও কনফারেন্সে মতবিনিময় সভায় উচ্ছ্বাস প্রকাশ করেন। এসময় তিনি মজা করে বলেন নাটোরের কারো কী ঢাকা এবং নারায়ণগঞ্জ এর শ্বশুর বাড়ি নেই??।

এসময়ে প্রশ্নের জবাবে পুলিশ সুপার লিটন কুমার সাহা প্রধানমন্ত্রীকে আশ্বস্ত করে বলেন,নাটোরে বাহির থেকে যারা এসেছেন তাদের ব্যাপারে কঠোর কয়ারেন্টাইন এর ব্যবস্থা নেয়া হয়েছে। স্থানীয় জনগণ ও জনপ্রতিনিধি জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের সমন্বয়ে গঠিত টিম খুব ভালোভাবে মনিটরিংয়ের ফলে এখন পর্যন্ত করানো মুক্ত রাখা সম্ভব হয়েছে। প্রায় ১৫০০ মানুষের তালিকা তৈরি করা হয়েছে যারা বাইরে থেকে এসেছেন তাদের ব্যাপারে স্থানীয়ভাবে স্কুল ঘরগুলোকে কয়ারেন্টাইন হোমের ব্যবস্থা করা হয়েছে।

প্রধানমন্ত্রী নাটোরের মেয়র ওমা চৌধুরীর সঙ্গে কথা বলতে চাইলে মেয়র হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নাটোর কে ভালোবাসতেন উল্লেখ করে বলেন,প্রধানমন্ত্রী যে ত্রাণ সহায়তা প্রদান করছেন এবং তা অব্যাহত থাকায় প্রধানমন্ত্রীকে প্রশংসা করেন। এবং সবাই মিলে এর দুর্যোগ সময় পাড়ি দেওয়ার প্রত্যয় প্রকাশ করেন।

এ সময় এক প্রশ্নের জবাবে জেলা প্রশাসক মোহাম্মদ শাহ রিয়াজ প্রধানমন্ত্রীকে আশ্বস্ত করে বলেন, এখন পর্যন্ত নাটোর জেলা করোনার্ণ মুক্ত থাকায় স্থানীয় সংসদ সদস্যদের কার্যক্রম নির্দেশনা ও কর্মদক্ষতার প্রশংসা করেন জেলা প্রশাসক। তিনি আরোো বলে, স্থানীয় প্রশাসন,নাটোরর সেনাবাহিনী ও তৃণমূল পর্যায়ের জনপ্রতিনিধিরা সার্বিক সহায়তা করেছেন ফলে এখন পর্য্যন্ত নাটোর মুুক্ত রাখা সম্ভ্ভ হয়েছে। এই জেলা খাদ্য স্বয়ংসম্পূর্ণ ও খাদ্যে উবৃত্ত একটি জেলা। এবছর নাটোরে ফসলের বাম্পার ফলন হয়েছে উল্লেখ করে জেলা প্রশাসক প্রধানমন্ত্রীকে বলেন ফসল গুলো ভালোভাবে ঘরে তুলতে পারলে দেশের খাদ্য সংকট দূরীভূত করতে অনেকখানি ভূমিকা রাখবে।

এসময় ভিডিও কনফারেন্সে উপস্থিত ছিলেন নাটোর থেকে আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি , জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি , জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল এমপি , জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম বকুল এমপি , নাটোর-নওগাঁ সংরক্ষিত মহিলা আসনের এমপি রত্না আহমেদ , জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ, পুলিশ সুপার লিটন কুমার সাহা , জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. সাজেদুর রহমান প্রমুখ।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধকাঙ্ক্ষিত নির্বাসন -কবি বেনজির শিকদারের কবিতা
পরবর্তী নিবন্ধপায়ে হেঁটে ঢাকার পথে শত শত মানুষ

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে