বড়াইগ্রামে কমলা নদীতে ঐতিহ্যবাহী নৌকাবাইচ অনুষ্ঠিত

0
264

বড়াইগ্রাম,নাটোরকন্ঠ: নাটোরের বড়াইগ্রাম উপজেলার কমলা নদীতে ঐতিহ্যবাহী নৌকাবাইচ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার চান্দাই ইউনিয়নের দিয়াড়গাড়ফা এলাকার কমলা নদীতে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। নৌকাবাইচ শেষে প্রথম, ২য় ও ৩য় স্থান অধিকারী নৌকাকে যথাক্রমে ২৪, ২২ ও ১৭ ইঞ্চি এলইডি রঙিন টিভি পুরষ্কার দেয়া হয়। পুরস্কার তুলে দেন স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি।

দিয়াড়গাড়ফা জাতির জনক বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের সভাপতি সিরাজুল ইসলাম নান্নুর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি।

অনুষ্ঠানে আওয়ামী লীগ নেতা আমিনুল ইসলাম বকুলের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে ইউপি চেয়ারম্যানবৃন্দ যথাক্রমে আনিসুর রহমান খেচু, নীলুফার ইয়ানমিন ডালু, তোজাম্মেল হক, মমিন আলী ও আব্দুস সালাম খান, চান্দাই ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম, সাংগঠণিক সম্পাদক আব্দুল মালেক ও রায়হান উদ্দিন, বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক রবিউল করিম, নৌকা বাইচ পরিচালনা কমিটির সভাপতি আব্দুল্লাহ সরদার ও সাধারণ সম্পাদক সদন মোল্লা উপস্থিত ছিলেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনলডাঙ্গায় বন্ধ হলো বাল্য বিয়ে, মেয়ের বাবার জরিমানা
পরবর্তী নিবন্ধনাটোর সড়ক বিভাগের কোয়ার্টার সংস্কারের ১৯ লাখ টাকা আত্মসাতের রিপোর্টে তোলপার!

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে