আলোকিত হলো লালপুরের পদ্মার দূর্গম চরের ৩৫৪ পরিবার

0
338

নাহিদ হোসেন, নাটোর কন্ঠ:
নাটোরের লালপুরে বিদ্যুতের আলোয় আলোকিত হলো পদ্মার দূর্গমচরবাসী। শনিবার (২৯আগষ্ট) সকালে সুইচ টিপে দূর্গমচর এলাকার চরজাজিরা ও দিয়ার শংকর গ্রামের ৩৫৪ টি পরিবারকে বিদ্যুতের আলোয় আলোকিত করেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

উক্ত অনুষ্ঠানে নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর সভাপতি ওয়াছেক আলী সোনারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ পল্লী বিদ্যুৎ সমিতি নাটোর শাখার নির্বাহী প্রোকৌশলী সাব্বিউল ফেরদৌস, নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর জেনারেল ম্যানেজার আব্দুর রশিদ, লালপুর উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহামুদুল হক মুকুল, সাংগঠনিক সম্পাদক খাইরুল বাশার ভাদু, নাটোর জেলা তাঁতীলীগের যুগ্ন সম্পাদক তৌহিদুল ইসলাম বাঘা, উপজেলা দলিল লেখক সমিতির আহব্বায়ক সাইফুল ইসলাম মোল্লা প্রমূখ।

বিদ্যুৎ উদ্বোধনকালে সাংসদ বকুল বলেন, জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই এই দূর্গমচরেও বিদ্যুতের আলো পৌঁছানো সম্ভব হয়েছে। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে বাংলাদেশের একটি অঞ্চলেও আধুনিকতার ছোঁয়া না লাগা হবে না। এই অঞ্চলের মানুষও সকল আধুনিক সুযোগ সুবিধা পাবে। এসময় সাংসদ জরজাজিরা ও দিয়ার শংকর গ্রামে একটি প্রাথমিক বিদ্যালয় এবং একটি স্বাস্থ্য ক্লিনিক করে দেওয়ার প্রতিশ্রুতি করেন।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধশারদীয় আহবানে -কবি আলেয়া আরমিন আলো‘এর কবিতা
পরবর্তী নিবন্ধনাটোরের গুরুদাসপুরে সপ্তম শ্রেণীর ছাত্রীর বাল্য বিবাহ বন্ধ করলো এসিল্যান্ড

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে