নাটোরের প্রাণকেন্দ্রে প্রকাশ্যে ব্যবসায়ীকে কুপিয়ে জখম করলো মুখোশ ধারীরা

0
625
Salam

স্টাফ রিপোর্টার. নাটোর কন্ঠ:

নাটোর শহরের প্রাণকেন্দ্রে মসজিদ মার্কেটের সামনে প্রকাশ্যে বড়গাছা এলাকার মুদি ব্যবসায়ী আব্দুস সালামকে কুপিয়ে জখম করলো মুখোশ ধারীরা । আশংকা জনক অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে নাটোর ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার রাত সাড়ে ৯টার দিকে আব্দুস সালাম মসজিদ মার্কেটের বর্ষা মোবাইল সেন্টারে বসে কথা বলছিলেন মোবাইল মেকার জহুরুলের সাথে। এসময় মাস্কপড়া মুখোশে মুখ ঢাকা অজ্ঞাত ২ যুবক সেখানে যায়। এক পর্যায়ে সেখানে তর্ক-বিতর্ক ও জটলা তৈরী হয়।এ সময়ে কেউ আব্দুস সালামকে কুপিয়ে জখম করে।পরে রক্তাক্ত আব্দুস সালাম মার্কেটের ভেতর থেকে বের হয়ে এলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে যায়।সদর হাসপাতালে আব্দুস সালামের অবস্থার অবনতি হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

খবর পেয়ে নাটোর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার কারণ অনুসন্ধান ও অপরাধিদের আটকে অভিযান শুরু করে বলে জানান ইন্সপেক্টর তদন্ত আব্দুল মতিন। মুদি ব্যবসার পাশাপাশি সে আলাইপুর এলাকার রিল্যাক্স ল্যাবরেটরিজেও কাজ করেন বলে জানান আব্দুস সালামের প্রতিবেশীরা।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধপ্রত্যাবর্তন -মাহাবুব খন্দকার‘এর কবিতা
পরবর্তী নিবন্ধদীর্ঘ পাঁচ মাস পর নিউইয়র্ক ‘সাহিত্য একাডেমি’র প্রাণোচ্ছাস পুনর্মিলন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে