নাটোরের শ্রেষ্ট সহকারী কমিশনার (ভূমি) নির্বাচিত হলেন আবু রাসেল

0
169
nATORE KANTHO

নাটোর কন্ঠ : উপজেলা পর্যায়ে রাজস্ব প্রশাসন ও ভূমি অফিসের সকল কাজে অবদান রাখায় এবং চৌকস অফিসার হিসাবে দায়িত্বপালনে বিশেষ স্বীকৃতি স্বরুপ ২০২০-২১ অর্থ বছরে গুরুদাসপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আবু রাসেলকে নাটোর জেলার শ্রেষ্ট সহকারী কমিশনার (ভূমি) নির্বাচিত করা হয়েছে।

আজ রোববার (২২ আগস্ট) নাটোর জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক মো. শামীম আহমেদ সহকারী কমিশনার (ভূমি) মো-আবু রাসেলকে ক্রেস্ট শুভেচ্ছা স্মারক প্রদান করেন। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. আশরাফুল ইসলাম।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আবু রাসেল জানান, নাটোর জেলার শ্রেষ্ট সহকারী কমিশনার (ভূমি) হিসেবে আমাকে নির্বাচিত করার জন্য আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জেলা প্রশাসক, নাটোর জনাব শামীম আহমেদ স্যার ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব), নাটোর জনাব মো. আশরাফুল ইসলাম স্যারের প্রতি।

অশেষ কৃতজ্ঞতা স্নেহ বৎসল উপজেলা নির্বাহী অফিসার মো. তমাল হোসেন স্যারের প্রতি। সকল কাজে প্রয়োজনীয় নির্দেশনা ও কাজে স্বাধীনতা দিয়ে তার আস্থায় রাখার জন্য। গুরুদাসপুর উপজেলায় ভূমি অফিসে সেবাগ্রহীতাদের সার্বিক সহযোগিতার জন্য আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

বিগত প্রায় এক বছরে চেষ্টা করেছি অফিসের বাহ্যিক এবং গুনগত পরিবর্তন আনতে। পরিকল্পনা অনুযায়ী কিছুকাজ সম্পন্ন করা হলেও যেতে হবে অনেক দূর। আজকের এ অর্জন আগামীদিনের অনুপ্রেরণা। এ অর্জন ইউ,এন,ও স্যারসহ রাজস্ব প্রশাসনের সকলের।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোরে কৃষককে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগ ইউপি সদস্যের বিরুদ্ধে
পরবর্তী নিবন্ধদিকভ্রষ্ট -কবি চন্দনা রায় চক্রবর্তী‘এর কবিতা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে