নাটোরে করোনা প্রতিরোধ পক্ষের বিশেষ ভ্রাম্যমান আদালত, ১৩ জনের জরিমনা

0
327
Mobial-Court

নাটোরকন্ঠ:নাটোরের বিভিন্ন স্থানে স্বাস্থ্য বিধি না মানায় ভ্রাম্যমান আদালত ১২ জন ব্যক্তিকে মোট ১৫০০ টাকা এবং সড়ক পরিবহন আইন ২০১৮ অনুযায়ী ১ টি মামলায় ১ জন ব্যক্তিকে ৫০০ টাকা অর্থদণ্ড প্রদান করেছে। আজ দুপুরে এ অভিযান চালঅনো হয়।

জেলা প্রশাসনের পক্ষ থেকে জানানো হয়েছে, নভেল করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধ পক্ষের অংশ হিসাবে আজ শুক্রবার নাটোর সদরের নিচাবাজার, পিটিআই মোড়, তেবাড়িয়া ও সংকরভোগ এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। জেলা প্রশাসন নাটোরের নির্বাহী ম্যাজিস্ট্রেট জনাব শরীফ শাওনের নেতৃত্বে পরিচালিত এই মোবাইল কোর্টে মাস্ক পরিধান না করা ও স্বাস্থ্য বিধি ভঙ্গ করার দায়ে সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন ২০১৮ অনুযায়ী ৫ টি মামলায় ১২ জন ব্যক্তিকে মোট ১৫০০ টাকা এবং সড়ক পরিবহন আইন ২০১৮ অনুযায়ী ১ টি মামলায় ১ জন ব্যক্তিকে ৫০০ টাকা অর্থদণ্ড প্রদান করা হয়।

এদিকে জেলার সকল এলাকার দোকানসমূহে “No Mask, No Sale” বা “মাস্ক ছাড়া বিক্রি নয়” ব্যানার টানাতে এবং ফুট মার্ক চিহ্নিত করতে নির্দেশনা দেওয়া হচ্ছে। করোনা প্রতিরোধে জেলা প্রশাসন নাটোরের এরূপ অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলেও জানানো হয়।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধশ্রীচৈতন্যদেবের অন্তর্ধান প্রসঙ্গ – রেজাউল করিম খান (২ ও শেষ পর্ব)
পরবর্তী নিবন্ধনাটোরের গুরুদাসপুরে শাশুড়ির নির্যাতনে গৃহবধূর আত্মহত্যা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে