লালপুরে Sobuj Khan -সবুজ খান ফেসবুক পেজের পক্ষ থেকে শীতবস্ত বিতরণ 

0
312

নাটোর কন্ঠ : নাটোর লালপুরে Sobuj Khan -সবুজ খান ফেসবুক পেজের পক্ষ থেকে তাদের টিমের সদস্যদের একটি করে টি-শার্ট  উপহার ও এলাকার গরীব অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা করেছে।

সোমবার (০১ জনুযারি) বিকেল উপজেলার  দুড়দুড়িয়া ইউনিয়নের গন্ডবিল বাজারে এই অনুষ্ঠানটি আয়োজন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে সকাল থেকে এলাকার ছোট-বড় সকল মানুষদের নিয়ে

গ্রাম বাংলার ঐতিহ্যবাহী খেলাধুলার আয়োজন করা হয় ও খেলা শেষে পুরস্কার বিতরন করা হয়। যার মধ্যে মোরগ-লড়াই,রশিটানা,দৌড়, হাড়ি ভাঙ্গা ইত্যাদি খেলার আয়োজন করা হয়। যেটা উৎসুক জনতা খুব আনন্দের সাথে উপভোগ করে।

এসময়  উপস্থিত ছিলেন, দুড়দিড়ীয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ড সদস্য  মোঃ শাহাদত হোসেন বিশিষ্ট ব্যবসায়ী আঃ রাজ্জাক হোসেন, মোঃ রাজিব আলী, সুজন আহমেদ,আজদার মালিথা,আঃ সালাম ও সবুজ খান পেজের সকল সদস্যবৃন্দ।

এসময় সবুজ খান বলেন, আমরা বিগতে বছরের ন্যায় এবছরও কিছু মানুষকে সাহায্য করতে পেরে খুব ভালো লাগছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন যেন ভবিষ্যতে এভাবে আরো মানুষের পাশে দাড়াতে পারি এবং আমার পেজের মাধ্যমে আরো অনেকের কর্মসংস্থান করতে পারি।

অনুষ্ঠানটি পরিচালনা করেন গন্ডবিল যুব সমাজের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ মিঠুন আলী এবং গন্ডবিল যুব সমাজের সহকারী পরিচালক ও Sobuj Khan -সবুজ খান পেজের এডমিন মোঃ সবুজ আলী খান।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধনাটোর-১ আসনে কাঁচি প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ ও লিফলেট বিতরণ 
পরবর্তী নিবন্ধনাটোর-১ আসনে নৌকা ও ঈগলের নির্বাচনী ক্যাম্পে আগুন দিল দুর্বৃত্তরা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে