বড়াইগ্রামে বর যাত্রীবাহী বাসে হামলা, আহত ৬

0
284

নাটোর কণ্ঠ:
নাটোরের বড়াইগ্রামে তুচ্ছ ঘটনায় বর যাত্রীবাহী বাসে হামলা করেছে স্থানীয় কয়েকজন। এতে আহত হয়েছে কমপক্ষে ৬ জন বর পক্ষের যাত্রী। আহতদের মধ্যে একজনের অবস্থা গুরুতর হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ‌ শুক্রবার বিকেলে নাটোরের বড়াইগ্রামের রামকান্তপুর এলাকায় এ ঘটনা ঘটে।
জানা যায়, উপজেলার উপলশহর গ্রামের এরশাদ আলীর ছেলে সৌরভের বিয়ের জন্য দুটি বাসে করে বরযাত্রীরা পাশের গুরুদাসপুর উপজেলার মকিমপুর গ্রামে যাচ্ছিল। পথে রামকান্তপুরে রাস্তার পাশে একটি ট্রাক দাড়িয়ে থাকায় বাস দুটির চাকা রাস্তার উপরে রাখা প্রতিবেশীদের বালির উপর দিয়ে উঠিয়ে নিয়ে পার করলে কিছু বালি নষ্ট হয়। এতে ক্ষিপ্ত হয়ে স্তুপকৃত বালির মালিক একই গ্রামের শুকুর আলী তার ভাই ভাতিজাদের নিয়ে বাস দুটিতে হামলা চালিয়ে লাঠি দিয়ে জানালার গ্লাস ভাঙচুর করে। এতে ভাংগা কাঁচের আঘাতে ছয়জন আহত হয়। আহতদের মধ্যে উপলশহর গ্রামের মৃত দবির সরকারের ছেলে মন্তাজুর রহমান (৪৫) গুরুত্বর আহত হয়। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বড়াইগ্রাম থানার এসআই শামসুল ইসলাম জানান, পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেছে এবং এখন তা নিয়ন্ত্রণে রয়েছে।

Advertisement
পূর্ববর্তী নিবন্ধদেবাশীষ সরকার‘এর আত্মকথন
পরবর্তী নিবন্ধতোমরা কি এভাবেই কথা বলে যাবে -কবি শ্রাবণী গুপ্ত‘এর কবিতা

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে